Thursday, March 30, 2017

সানরাইজার্স হায়দ্রাবাদের জন্য বিশাল দুঃসংবাদ

এবারের আইপিএলে খেলা হবে না মুস্তাফিজের তা জানিয়ে দিলেন নিজেই।  আরও জানালেন, দলের সতীর্থদের মিস করবেন তিনি, বিশেষ করে অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ও ভারতের যুবরাজ সিংয়ের কাছ থেকে অনেক শেখার সুযোগ পেয়েছেন তিনি।

ক’দিন আগে খোদ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও সাফ বলে দিয়েছিলেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নয়, জাতীয় দলেই বেশি মনোযোগী হওয়া উচিৎ মুস্তাফিজের।  এবার মুস্তাফিজ নিজেও অধিনায়কের সাথেই গলা মেলালেন।

মুস্তাফিজ স্পোর্টস স্টার লাইভকে বলেন, ‘আমার মনে হয় না আমি এবার আইপিএল খেলতে পারব।  এখনও বিসিবির অনুমতির অপেক্ষায় আছি।  আর খুব বেশি ম্যাচ এমনিতেও খেলতে পারব না।  গেলেও মে মাসের প্রথম সপ্তাহের মধ্যে ফিরতে হবে। ’

আর সানরাইজার্স হায়দ্রাবাদের ভেতরের খবর হল, এবার আইপিএলে থাকছেন না মুস্তাফিজ।  বিসিবির কাছ থেকে এখনও তিনি এনওসি বা অনাপত্তিপত্র পাননি।  আগামী পাঁচ এপ্রিল শুরু হবে আইপিএলের দশম আসর।

তবে, সেখানে মুস্তাফিজের থাকার সম্ভাবনা নেই বললেই চলে।  সেই বাস্তবতা মেনে নিয়েছেন কাটার মাস্টার নিজেই।  বললেন, ‘ইনজুরি থেকে ফেরার পর এখনও ছন্দ ফিরে পাইনি।  মাশরাফি ভাই তাই এবার আইপিএলে না যেতে বলেছেন।  তাঁর পরামর্শ আমি গুরুত্ব দিয়ে বিবেচনা করছি।  সামনে আমাদের লম্বা মৌসুম, আমার ফিট থাকা তাই জরুরী। ’

গত আসরেই প্রথমবারের মত আইপিএল খেলতে গিয়েছিলেন বাঁ-হাতি এই পেসার।  আর এই মুস্তাফিজের দাপটেই প্রথমবারের মত শিরোপা জেতে দলটি। 

No comments:

Post a Comment